Header Ads

আজকের ম্যাচে বাংলাদেশের সম্ভাব্য সেরা একাদশ দেখে নিন

আপডেট: ২৭ জানুয়ারী ২০১৮









ইতিহাস জানাচ্ছে, দেশের মাটিতে কখনো কোনো তিন জাতি ট্রফি জিতেনি বাংলাদেশ। শুধু ত্রিদেশীয় সিরিজ বলা ঠিক হলো না। আসলে ঘরের মাঠে কোন ট্রফি জয়েরই রেকর্ড নেই টাইগারদের।
http://abirinternetk.blogspot.com/2018/01/blog-post_26.html

দেশের মাটিতে দুই ফরম্যাটের (ওয়ানডে আর টি-টোয়েন্টি) একজোড়া এশিয়া কাপের ফাইনাল ছাড়া এর আগে একবার মাত্র কোনো তিন জাতি টুর্নামেন্টের ফাইনালে খেলার রেকর্ড আছে বাংলাদেশের। দুুঃখজন দুঃখজনক হলেও সত্য, প্রতিবারই বিজিত দলের নাম বাংলাদেশ। একবারের জন্য শেষ হাসি হাসা সম্ভব হয়নি।
          লঙ্কানদের     বিপক্ষে এমন একটি লজ্জাজনক হারের (যেটা কি না আবার ঘরের মাঠে সবচেয়ে বড় লজ্জাজনক হার) ৪৮ ঘণ্টা পর আবারও তাদের মুখোমুখি হতে হচ্ছে বাংলাদেশের ক্রিকেটারদের। মাঝে কাটছে মাত্র একটা দিন। টানা ক্রিকেট যাকে বলে। এই লড়াইটা আবার যেন-তেন নয়, একেবারে ফাইনাল। এখনও পর্যন্ত জাতীয় ক্রিকেট দল কোনো শিরোপা জিততে না পারায়, এই ফাইনালটা আরও অনেক বেশি গুরুত্ববহ হয়ে উঠেছে বাংলাদেশের ক্রিকেটপ্রেমীদের কাছে।

আজকের ম্যাচে বাংলাদেশের সম্ভাব্য একাদশঃ তামিম ইকবাল, ইমরুল কায়েস, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ, মাশরাফি বিন মুর্তজা, সানজামুল ইসলাম, মুস্তাফিজুর রহমান, রুবেল হোসেন।                                       

No comments

Powered by Blogger.