Header Ads

টি-১০ ক্রিকেটে বীরেন্দ্রর শেওয়াগকে আউট করে দুর্দান্ত হ্যাটট্রিক করলেন আফ্রিদি (দেখুন ভিডিও)

সব জল্পনার অবসান ঘটিয়ে শেষ পর্যন্ত শুরুই হয়ে গেল টি-১০ ক্রিটে ট্রুনামেন্ট। আজ বেঙ্গল টাইগার্স ও কেরালা কিংসের মধ্য দিয়েই ট্রুনামেন্ট শুরু হবে। ট্রুনামেন্টটি আয়োজিত হচ্ছে পাকিস্তান ক্রিকেট বোর্ডের তত্বাবধানে।
দেখুন আফ্রিদির হ্যাটট্রিকের ভিডিওটি

ট্রুনামেন্টে বাংলাদেশ থেকে ডাক পেয়েছিলেন তিন তারকা -সাকিব আল হাসান, তামিম ইকবাল ও মোস্তাফিজুর রহমান। তবে বিসিবির অনাপত্তি পত্র না পাওয়ায় যাওয়া হয়নি মুস্তাফিজের। সাকিব চলে গিয়েছিলেন আগেই। আজ সন্ধ্যায় গিয়েছেন তামিম ইকবাল।
রাত সাড়ে ৯টায় দিনের প্রথম ম্যাচে বেঙ্গল টাইগার্সের মুখোমুখি হয়ে সাকিব-পোলার্ডদের কেরালা কিংস। ম্যাচটিতে প্রথম ব্যাটিং করে সাকিবদের কেরালা কিংসকে নির্ধারিত ১০ ওভারে ৮৭ রানের টার্গেট দেয় বেঙ্গল টাইগার্স।
জবাবে ব্যাট করতে নেমে ২ ওভার হাতে রেখে ৮ উইকেটে জয় তুলে নেয় কেরালা কিংস। ম্যাচটিতে আন্দ্রে প্লেচার ৩২ ও চার্লস ৩৩ রানের ব্যাটিং ঝড় উপহার দেন।২য় ম্যাচে মারাঠা অ্যারাবিয়ানসের বিপক্ষে মাঠে নামে আফ্রিদির পাখতুনস।পাখতুনস প্রথমে ব্যাট করতে নেমে মারাঠা অ্যারাবিয়ানসকে ১২২ রানের বিশাল লক্ষ ছুড়ে দেয়। আর এই মারাঠা অ্যারাবিয়ানসের বিপক্ষেই টি-১০ ক্রিকেটের প্রথম হ্যাটট্রিক তুলে নিলেন আফ্রিদি। নিজের ১ম ওভার বলে করতে এসে রনশও, ব্রাভো এবং সেভাগকে ফেরান আফ্রিদি।


No comments

Powered by Blogger.